ব্যর্থ বার্তায়
- মৃৎ মাহমুদ ১২-০৫-২০২৪

মরে যাবার আগে
ক্ষুদে বার্তার অসহ্য অপেক্ষায়,
ব্যর্থ বোতামে রুক্ষ আঙুলের
বারংবার আর্তচিৎকার ও ক্ষয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।